দেশজুড়েপ্রধান শিরোনাম

খালেদা জিয়াকে সিটি স্ক্যানের জন্য এভারকেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে

ঢাকা অর্থনীতি ডেস্ক: করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সিটি স্ক্যান করাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তার শরীরে করোনার তেমন কোনো উপসর্গ নেই। করোনায় আক্রান্ত হওয়ার পর তার বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সেগুলোর রিপোর্টও ভালো এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে, বুধবার খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে তার বাসভবন ফিরোজায় যায় মেডিকেল টিম। সেখান থেকে বেরিয়ে মেডিকেল টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী জানান, খালেদা জিয়ার শরীরিক অবস্থা ভালো। ব্লাড প্রেসার ঠিক আছে। অক্সিজেন সেচ্যুরেশন ঠিক আছে। তবে সকালে হালকা জ্বর ছিল। তাপামাত্রা ১০০ কাছাকাছি ছিল। তবে তিনি স্থিতিশীল আছেন।

খালেদা জিয়াকে সিটি স্ক্যান করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সে সময় জানান ডা. এফ এম সিদ্দিকী।

ডা. এফ এম সিদ্দিকী জানান, জোবাইদা (খালেদা জিয়ার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান) আমার ছাত্রী। আমি তার সাথেও কথা বলেছি।

এর আগে গত রোববার বেগম খালেদা জিয়ার করোনা পজেটিভের রিপোর্ট আসে। ওই দিন বিকালে জরুরি সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়া ছাড়াও তার বাসায় আরও আটজন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন। (সূত্র: যমুনা টিভি)

Related Articles

Leave a Reply

Close
Close