দেশজুড়ে

‘বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানায় পরিণত হয়েছে’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানায় পরিণত হয়েছে, কর্মী উৎপাদন কমে গেছে। আগে দলে কর্মীর সংখ্যা বেশি ছিল, এখন সময় পাল্টে গেছে। এখন নেতার সংখ্যা বেশি হয়ে গেছে। যেসব নেতা নিয়োগ বাণিজ্য করে তারাই কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করে।

মঙ্গলবার (৩ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ দেশ উন্নতি ও সমৃদ্ধির পথে আছে। শেখ হাসিনার হাত ধরেই সমুদ্র বিজয় হয়েছে, সীমান্ত সমস্যার সমাধান হয়েছে। দেশে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে, তা চলবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খাঁন নিলুর পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নড়াইল-১ আসসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

Related Articles

Leave a Reply

Close
Close