বিনোদনশিক্ষা-সাহিত্য

গবিতে মঞ্চস্থ হবে নাটক ‘কোর্ট মার্শাল’

গবি প্রতিনিধি: থিয়েটার আর্ট ইউনিট পরিবেশিত এবং এস এম সোলায়মান রচিত নাটক ‘কোর্ট মার্শাল’ মঞ্চস্থ হতে যাচ্ছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে।

গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের আয়োজনে ও গণ বিশ্ববিদ্যালয় থিয়েটারের সহায়তায় আগামীকাল বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবন মিলনায়তনে মঞ্চস্থ হবে নাটকটি।

নাটক ‘কোর্ট মার্শাল’ মঞ্চায়নের বিষয়ে গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাহিত্য ও সংস্কৃতি  বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শিপন বলেন, ‘একটি নাটক শুধু বিনোদনের মাধ্যম নয় বরং তা একটা সমাজের দর্পন। মানব জীবন, সমাজ, দেশ ও রাজনীতির এক সুন্দর মিশ্রণ ফুটে ওঠে একটি সুন্দর  নাটকের মধ্য দিয়ে। তাই আমি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা–কর্মচারী সবাইকে নাটকটি দেখতে আসার জন্য অনুরোধ করছি। সেই সাথে থিয়েটার আর্ট ইউনিটকে ধন্যবাদ জানাই আমাদের ক্যাম্পাসে এসে নাটকটি মঞ্চস্থ করার জন্য।

গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবন মিলনায়তনে উপস্থিত হয়ে নাটকটি উপভোগ করার জন্য বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিত থাকার জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মোঃ দেলোয়ার হোসেন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

/আরজে

Related Articles

Leave a Reply

Close
Close