দেশজুড়ে

গরুর ট্রাকে ৪০ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর দারুস সালাম এলাকায় গরুর ট্রাক থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ ইউনুস হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিযন র‍্যাব-৪। গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় তাঁকে আটক করা হয়। ইউনুস হোসেনের বাড়ি কক্সবাজার জেলায়।

আজ শনিবার র‍্যাব-৪-এর অপারেশন অফিসার জিয়াউর রহমান এ তথ্য জানান।

জিয়াউর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪-এর দল রাজধানীর দারুস সালাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে। ‘গরু বোঝাই ট্রাকে বিশেষ কৌশলে ৪০ হাজার পিস ইয়াবা লুকানো ছিল। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, একটি মোবাইল ফোন, চারটি গরু এবং মাদক বিক্রির ১২ হাজার ৯২০ টাকাও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউনুস জানিয়েছেন, তিনি দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার মিরপুর ও এর আশে-পাশের এলাকায় সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জিয়াউর রহমান বলেন, ‘আটকের পর ইউনুস হোসেন আমাদের কাছে স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ ও প্রাইভেটকারসহ অন্যান্য বাহনে ভিন্ন ভিন্ন কৌশলে তা ঢাকায় নিয়ে আসতেন। ঢাকায় এনে রাজধানী ঢাকার মিরপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করতেন।’

ইউনুস হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান অপারেশন অফিসার জিয়াউর রহমান।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close