দেশজুড়ে

গরু চুরি করতে গিয়ে খামারিকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গরু চুরি করতে গিয়ে খামারি আব্দুল মজিদকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় হত্যার সাথে সংশ্লিষ্টদের গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৪ ডিসেম্বর রাতে নগরীর দাশপুকুর মোড় এলাকায় এই হত্যা ও গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুস সালাম রাজপাড়ায় থানায় মামলা করেন। পরে রাজপাড়া থানা পুলিশ আসামিদের গ্রেফতার করে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে নগরীর রাজপাড়ায় থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- নগরীর বহরমপুরের হামিদুর রহমান বাবু ওরফে খামার বাবু, হড়গ্রাম নতুনপাড়ার রবিউল ইসলাম, চন্দ্রিমা থানার উজিরপুরের আব্দুস সামাদ, আবুল কাশেম ও মোসা. আশুরা।

এসময় তাদের তথ্যের ভিত্তিতে হত্যার পরিকল্পনাকারী দাশপুকুরের আয়নাল মীরের ছেলে আরিফুল ইসলাম, বহরমপুরের (আলীগঞ্জ) তাহাসেনের ছেলে মিলন (৩০), বহরমপুরের আব্দুর রহমানের ছেলে জিন্দারকে গ্রেফতার এবং চুরি করা গরু উদ্ধার ও বহনে ব্যবহৃত ভুটভুটি জব্দ করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

গ্রেফতার আসামিদের উদ্ধৃতি দিয়ে বোয়ালিয়া জোনের উপ-কমিশনার (ডিসি) সাজিদ হোসেন জানান, চারদিন ধরে খামারি আব্দুল মজিদকে নেশা জাতীয়দ্রব্য সেবন করানোর পরেও কাজ হয়নি। এরপর আসামি মিলন ও জিন্দার শ্বাসরোধ করে আব্দুল মজিদকে হত্যার চেষ্টা করে। এতে তারা ব্যর্থ হলে আসামি আরিফুল মাফলার দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পরে আসামিরা ২টি গাভী গরু ও ২ বাছুর চুরি করে ভুটভুটি যোগে নিয়ে যায়।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close