দেশজুড়েপ্রধান শিরোনাম

গাইবান্ধার মেয়র পুত্র সাম্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

ঢাকা অর্থনীতি ডেস্ক:  গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের ছেলে স্কুলছাত্র আশিকুর রহমান সাম্য (১৪) হত্যা মামলার রায় ঘোষণা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণা করেন গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালত। গত ৬ই জানুয়ারি গাইবান্ধা জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক আদালতে উভয়পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য আজকের দিন ধার্য করেন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আশিকুর রহমান সাম্য ২০১৫ সালের ২৪শে সেপ্টেম্বর ঈদুল আযহার আগের দিন নিখোঁজ হয়। পরদিন ২৫শে সেপ্টেম্বর গোবিন্দগঞ্জের বর্ধনকুঠি বটতলা কমিউনিটি সেন্টারের পেছনের সেপটিক ট্যাংক থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাম্য’র বাবা গোবিন্দগঞ্জের পৌর মেয়র আতাউর রহমান সরকার বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলায় হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে পৌর কাউন্সিলর জয়নাল আবেদিনকে প্রধান আসামি করা হয়।

সাড়ে চার বছর পর চাঞ্চল্যকর এই হত্যা মামলার রায় ঘোষণা করা হলো আজ। এ মামলায় গোবিন্দগঞ্জে ৪০ দিন এবং গাইবান্ধা জেলা জজ আদালতে ১৭ দিন শুনানি অনুষ্ঠিত হয়। এই মামলায় এ পর্যন্ত ১৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মামলার মোট ১১ আসামির মধ্যে ৬ আসামি জেলহাজতে রয়েছে এবং বাকি ৫ আসামি জামিনে রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close