দেশজুড়ে

গাজীপুরে অপহরণ চক্রের ৬ সদস্য আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের সালনা থেকে অপহরণ চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, তিনটি চাকু, সাতটি মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ সে‌প্টেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১ এ তথ্য জানায়।

আটককৃত ছয়জন হলেন- ময়মনসিংহের ফুলপুর থানার কাঁকড়া এলাকার মৃত বিল্লাল হোসে‌নের ছে‌লে মো. আশিকুর রহমান (২৪), ধোবাউরা থানার বাগবেড় এলাকার মো. রফিকুল ইসলামের ছে‌লে মো. সুলাইমান (২৬), ত্রিশাল থানার সাকুয়া এলাকার নুরুল ইসলামের ছে‌লে মিজানুর রহমান (২৫), গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের সদর থানার কাথোরা এলাকার মো. আমান উদ্দিনের ছে‌লে মো. ইমরান হোসেন (২২), মানিকগ‌ঞ্জের শিবালয় থানার দক্ষিণ তেওতা এলাকার মো. জামাল হাওলাদারের ছে‌লে রুবেল মিয়া (২৫) ও জামালপু‌রের বকশিগঞ্জ থানার কুশল নগর এলাকার খোরশেদ আলমের ছে‌লে মো. শামীম আহম্মেদ (২৪)।

র‌্যাব-১ এর লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, এই চক্রটি গাজীপুরের দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময় ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব করে ডেকে আনে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে আত্মীয়-স্বজনদের নিকট থেকে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ দাবি করে। এভাবে দীর্ঘদিন ধরে তারা মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করে আসছিল। দীর্ঘদিন তাদের ধরতে র‌্যাব কাজ করছিল।

Related Articles

Leave a Reply

Close
Close