দেশজুড়ে

গাজীপুরে মহাসড়কে ডাকাতি, ৭ ডাকাত সদস্য আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের কালীগঞ্জে ডাকাত দলের সাত সদস্য ও এক সহযোগীসহ মোট আটজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার ৬৫৫ টাকা, ১২টি মোবাইল সেট, একটি করে দা, চাপাতি, পাঁটি লাঠি ও একটি রশি জব্দ করা হয়।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে কালীগঞ্জ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ তথ্য জানান। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক, পরিদর্শক (তদন্ত) সেহেল রানা, পরিদর্শক (অপারেশন) মোজাহিদুল ইসলামসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আটককৃতরা হল- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর ছেলে সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের দুবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর ছেলে সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে শামীম (২০), বি-বাড়ীয়া বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের ছেলে এমদাদুল হক মিলন (২৭), নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের ছেলে শিপন (২৪), বি-বাড়ীয়া সদর উপজেলার শিলাউর গ্রামের আবিদ মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দুয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের জনাব আলী মিয়ার ছেলে বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের ছেলে তানভীর (২১)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, গত ৩০ নভেম্বর দিবাগত রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে প্রাইভেটকারের সামনে গাছ ফেলে গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা গাড়ির মালিক ডা. আসাদুজ্জামানের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আরেকটি যাত্রীবাহী বাসের গতিরোধ করার সময় ৯৯৯ ফোন করলে পুলিশ দ্রুত সেখানে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়।

এ ঘটনায় পরদিন সকালে (১ ডিসেম্বর) ডা. আসাদুজ্জামান কালীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা করেন। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কর্মকর্তা ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে পুলিশ দুইদিন অভিযান চারিয়ে টঙ্গী, ঢাকা, ব্রাক্ষ্মণবাড়ীয়া ও নরসিংদী থেকে এ ঘটনায় সরাসরি জড়িত ৭ জন এবং এক সহযোগীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সেট, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার দুপুরে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close