দেশজুড়ে

গান গাইতে না পারায় স্কুলছাত্রকে পেটালেন শিক্ষক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গান গাইতে না পারায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ উঠেছে আল ফারুক ইনস্টিটিউটের সহকারী শিক্ষক জামাল উদ্দিনের বিরুদ্ধে। মঙ্গলবার (৫ নভেম্বর) এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের একা‌ধিক শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, শিক্ষক জামালের মাথা সবসময় গরম থাকে। কোনো কারণ ছাড়াই এর আগেও অনেক শিক্ষার্থীকে এভাবেই পিটিয়েছেন তিনি।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক জামালের সঙ্গে যোগাযো‌গ করা সম্ভব হয়নি।

ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী জানায়, তৃতীয় ঘণ্টায় বাংলা শিক্ষক না আসায় ক্লাস‌টি খা‌লি ছিল। এসময় কোনো ক্লাস না থাকা সত্ত্বেও শিক্ষক জামাল এসেই আমাকে গান গাইতে বলেন। আমি গান পা‌রি না জানানোয় তি‌নি ক্লাস থেকে বে‌রিয়ে অন্যরুম থেকে এক‌টি বেত এনে এলোপাথা‌রি পেটাতে থাকেন। এসময় বেত ছাড়াও হাত দিয়ে চুলের মু‌ঠি ধরে চড়-থাপ্পড় দেন।

আল ফারুক ইনস্টি‌টিউটের অধ্যক্ষ মো. এমদাদ উল্লাহ বলেন, ক্লাসে গান গাইতে হবে এটার কোনো নিয়ম নেই। শিক্ষার্থীকে মারধরের আঘাতের চিহ্ন আ‌মি দেখে‌ছি। অভিভাবকরাও আমার কাছে এসেছিলেন। আমি অবশ্যই এ বিষয়ে গুরুত্ব সহকারে ব্যবস্থা নেবো।

এ বিষয়ে বান্দরবান জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়ুয়া বলেন, আমি ক্লাস চলাকালীন বিদ্যালয়ে গিয়ে এ বিষয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

Related Articles

Leave a Reply

Close
Close