দেশজুড়ে

শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জে খেলার ছলে পাঁচ বছর বয়সী এক শিশুকে এক কিশোর ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মনা মিয়া (১৪) নামের ওই কিশোরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ আগস্ট) দিবাগত রাতে মধ্যপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মনা মিয়া মধ্যপাড়া গ্রামের নূর ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শিশুটির বাবা মারা গেছেন। তার মা ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করায় দুই ভাই-বোন একই গ্রামের নানাবাড়িতে থাকতো। বৃহস্পতিবার দুপুরে মনা ওই মেয়েকে খেলার ছলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে মনা পালিয়ে যায়। পরে শিশুটিকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা।

খবর পেয়ে রাত ২টার দিকে মনাকে গ্রেফতারে অভিযান চালায় আজমিরীগঞ্জ থানা পুলিশ। এ সময় মনার পরিবারের লোকজন তাকে রান্নাঘরে লাকড়ির নিচে লুকিয়ে রাখে। সেখান থেকে পুলিশ মনাকে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত কিশোরকে আটকের সত্যতা নিশ্চিত করে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার সংবাদমাধ্যমে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে শুক্রবার (৯ আগস্ট) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close