দেশজুড়ে

গোপন বৈঠক থেকে জামায়াতের ১৭ জন নেতাকর্মী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঝালকাঠিতে গোপন বৈঠকের সময় জামায়াতে ইসলামীর ১৭ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার(০৬ সেপ্টেম্বর) ভোরে জেলা সদরের শীতলাখোলার মোড় এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা জামায়াতের সেক্রেটারী ফরিদুল হক, পৌর জামায়াত আমীর মো. আব্দুল হাই, ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল কুদ্দুস, জেলা ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. সাহাবুদ্দিন, বাড়ির মালিক জনতা ব্যাংকের সাবেক এজিএম মহিউদ্দিন খোকন, মাদ্রাসা শিক্ষক মো. মনিরুজ্জামানসহ জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, প্রায় দুই বছর ধরে মাদ্রাসা শিক্ষক মনিরুজ্জামান শহরের এ বাড়িটি ভাড়া নিয়ে সেখানে গোপনে জামায়াতের দলীয় কার্যক্রম চালিয়ে আসছিলেন। শুক্রবার ভোরে তারা সরকার বিরোধী গোপন বৈঠক করছেন এমন খবর পেয়ে ঝালকাঠি সদর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ও ২৫(ঘ) ধারায় পুলিশ বাদী হয়ে এদের সবার বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেছে।এছাড়া মামলায় অজ্ঞাত আরও ১৫/২০জনকে আসামী করা হয়েছে। গ্রেফতারকৃতদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও জানায় পুলিশ।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close