দেশজুড়ে

গোপালগঞ্জে ২ পর্যটককে অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক ৪

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গোপালগঞ্জে পদ্মবিল থেকে দুইজন পর্যটককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া বাজার থেকে পুলিশ সন্দেহভাজন ওই অপহরণকারীদের গ্রেফতার করে। এ সময় পুলিশ অপহৃত দুই পর্যটককে উদ্ধার করে।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার মহাসিন ফকিরের ছেলে হোসাইন ফকির (১৬), নাসির ফকিরের ছেলে হামিম ফকির (১৭), শাহিন সরদারের ছেলে সাকিব সরদার (১৮) ও টুঙ্গিপাড়া উপজেলার পারকুশলী গ্রামের সেলিম সরদারের ছেলে তামিম সরদার (১৭)।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক এ.এইচ.এম সালাহ উদ্দিন জানান, শনিবার টুঙ্গিপাড়া উপজেলা সদরের পাঁচকাহনিয়া গ্রাম থেকে পর্যটক নূর ইসলাম (২৪) ও রবিউল শেখ (২২) গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈড় গ্রামের পদ্ম বিলে ঘুরতে আসেন। এ সময় একদল অপহরণকারী তাদের পদ্মবিল থেকে অপহরণ করে পার্শ্ববর্তী করপাড়া বাজারের একটি ঘরে আটক করে রাখে। পরে অপহরণকারীরা ওই ২ পর্যটকের পরিবারে সদস্যদের কাছে মুক্তিপণ দাবি করে ফোন দেয়। মুক্তিপণের টাকা নিয়ে আসতে দেরি হওয়ায় অপহরণকারীরা তাদের মারপিট করে। খবর পেয়ে পুলিশ অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে রাত ১০টার দিকে করপাড়া বাজার থেকে চারজনকে আটক করে। এ সময় অপহৃত ২ জনকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা সালাহ উদ্দিন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close