দেশজুড়ে

দুই হাজার টাকার জন্য ইউপি সদস্যকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নের ইউপি সদস্য স্বপন হোসেনকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে হামিদসহ তার ২ পুত্র। নিহত স্বপন মান্দারবাড়ীয়া গ্রামের আরশেদ আলীর পুত্র। গতকাল বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, ২ হাজার টাকাকে কেন্দ্র করে তাদের মধ্যে বাক-বিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে হামিদ ও তার ২ পুত্র শামীম ও শাকিব ইউপি সদস্য স্বপনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ সময় স্বপনের ভাই মিল্টন হোসেন ও তার মা এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে আহত করে। আহত মিল্টন ও তার মাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মিল্টনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোরশেদ হোসেন খান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে ইউপি সদস্য স্বপনের নিজ বাড়ির সামনে হামিদ ও তার ২ পুত্র শামীম ও শাকিব এলোপাতাড়ি কুপিয়ে স্বপনকে হত্যা করে। এসময় তার ভাই ও মাকে গুরুতর আহত করে। এ বিষয়ে তদন্ত চলছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close