দেশজুড়েপ্রধান শিরোনাম

প্রতিপক্ষকে ফাঁসাতে মুক্তিযোদ্ধা স্বামীকে খুন করলো স্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় এবার প্রতিপক্ষকে ফাঁসাতে মুক্তিযোদ্ধা স্বামীকে খুন করলেন স্ত্রী।

রোববার (৩ নভেম্বর) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মুক্তিযোদ্ধার নাম আব্দুল বারিক (৭৫)। এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী আছিয়া খাতুনকে (৬০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুলতানপুর গ্রামের বাসিন্দা কালা শাহের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুর বারিকের মামলা সংক্রান্ত বিরোধ চলছিল। বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে রোববার সকালে স্ত্রী আছিয়া বেগম স্বামী আব্দুর বারিককে শাবল দিয়ে আঘাত করে খুন করেন। এ সময় প্রতিবেশীরা ঘটনাটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম বলেন, সুলতানপুর গ্রামের কালা শাহের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এর আগে ২০১৭ সালে মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের পক্ষের সঙ্গে সংঘর্ষে কালা শাহের মেয়ের জামাই খুন হন। খুনের মামলায় আব্দুল বারিকের ছেলে সাবাজ আলী জেলে রয়েছেন। বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য আব্দুল বারিককে হত্যা করেছেন স্ত্রী।

ওসি আরও বলেন, আব্দুল বারিকের ঘর থেকে রক্তমাখা লোহার শাবল উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় শাবলের কয়েকটি আঘাত রয়েছে। মুক্তিযোদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মুক্তিযোদ্ধার স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close