দেশজুড়েপ্রধান শিরোনাম

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাজধানীর সায়দাবাদ জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধের ঘটনায় আবুল কালাম (৫৮) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কালামের শরীরে ৮০ শতাংশ দগ্ধসহ শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছিল। এর আগে গত রোববার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ৩৪ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় বিশ্বনাথ (৬০) ও মঙ্গলবার ভোর ৬টার দিকে মারা যায় রিপন মিয়া (৪৫)।

তিনি আরও জানান, শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সায়দাবাদ জনপথ এলাকা থেকে ছয়জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে শফিকুল ইসলাম (৪০) ৭৮ শতাংশ, ও কবির হোসেন (৪০) ৮৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি আছে।

দগ্ধরা জানায়, জনপদ মোড়ে একটি দোতলা মার্কেটের নিচ তলাতে গ্যাস সিলিন্ডারের গায়ে রঙ করার কাজ করা হতো। সেখান থেকেই বিস্ফোরণ ঘটলে এ দগ্ধের ঘটনা ঘটে।

স্বজনরা জানায়, কালাম ওই কারখানাতেই কাজ করতো। থাকতো পুরান ঢাকাতে। আর রিপনের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়। বর্তমানে সায়দাবাদ এলাকায় একটি ম্যাসে থাকতেন। পেশায় ভ্যান চালক ছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close