দেশজুড়েপ্রধান শিরোনাম

ঘুঘু পাখি দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘুঘু পাখি দেখানোর প্রলোভন ও চকলেট কেনার টাকা হাতে ধরিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করা হয়।

শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় অভিযুক্ত ধর্ষক সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সোহেল আলমডাঙ্গা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত মওলা বক্সের ছেলে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, গত ৪ নভেম্বর বিকেল ৪টার দিকে প্রতিবেশীদের বাড়ি থেকে ফিরছিল ওই শিশু। ফেরার পথে একটি বাগানের কাছে তাকে থামায় ঘরজামাই থাকা সোহেল (৪০)। শিশুর হাতে চার টাকা দিয়ে চকলেট খাওয়ার জন্য বলে। এ সময় ঘুঘু পাখি দেখানোর নাম করে পানবরজের পাশে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে সোহেল।

নির্যাতনের শিকার প্রথম শ্রেণির ওই ছাত্রীকে (৯) শনিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

ধর্ষণের শিকার ওই শিশু অসুস্থ হয়ে পড়ে। এরপর তার মা বিষয়টি জানতে চাইলে ধর্ষণের কথা জানায় সে। শনিবার সকালে শিশুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর কবীর বলেন, দুপুরে ওই শিশুর চাচা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। তারপর অভিযান চালিয়ে তাকে গ্রফতার করা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close