দেশজুড়ে

ঘুষ লেনদেনে এসআই ও সাংবাদিকের স্ত্রী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টাঙ্গাইলে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার নামে ঘুষ লেনদেনের সময় এসআইসহ দুজন গ্রেফতার হয়েছেন।

শুক্রবার (২১ জুন) রাতে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জামালপুর সদরে দায়িত্বরত এসআই মোহাম্মদ আলী ও জামালপুরের ইসলামপুর উপজেলার স্থানীয় সাংবাদিক মো. খায়রুল বাশারের স্ত্রী শাহানাতুল আরেফিন সুমি। এসআই মোহাম্মদ আলী টাঙ্গাইল সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের বাসিন্দা।

শনিবার (২২ জুন) দুুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, শেরপুরের তারাগড় নামাপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ভাতিজা কবির হোসেনকে ১০ লাখ টাকার বিনিময়ে পুলিশ কনস্টেবল পদে চাকরির আশ্বাস দেন গ্রেফতার হওয়া দুজন। গত শুক্রবার জামালপুর থেকে টাঙ্গাইল আসার পথে তাঁদের মধ্যে টাকা লেনদেন হয়। পরবর্তী সময়ে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গাড়িতে ওয়াজেদ আলীকে বসিয়ে রেখে সুমি যান পুলিশ সুপারের কার্যালয়ে। সেখানে কিছুক্ষণ ঘোরাঘুরি করে সুমি নিচে গিয়ে নিজের ব্যাগ থেকে টাকা বের করে স্বামী খায়রুল বাশারের কাছে দেন। টাকাগুলো নিয়ে খায়রুল চলে যান। তখন ওয়াজেদ আলীর সন্দেহ হয়। এ নিয়ে সুমির সঙ্গে ওয়াজেদ আলীর কথা-কাটাকাটি হয়। এসআই মোহাম্মদ আলীও তাঁদের সঙ্গে ছিলেন। পরে বিষয়টি জানতে পারেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। তখন সুমি ও মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের পরিদর্শক শ্যামল কুমার দত্ত জানান, এসআই মোহাম্মদ আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সুমি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close