দেশজুড়ে

‘দল থেকে দূষিত রক্ত বের করে দিতে হবে’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দল থেকে দূষিত রক্ত বের করে দিতে হবে বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গুটিকয়েক খারাপ লোকের জন্য গোটা আওয়ামী লীগ বদনামের ভাগীদার হবে না। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নগরের রাহাত্তারপুলের কে বি কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্তের সঞ্চালন করতে হবে। আমরা পরিবর্তন চাই, কিন্তু সেই পরিবর্তন চাই না যে পরিবর্তন আওয়ামী লীগকে আদর্শের শিকড় থেকে বিচ্ছিন্ন করে দেয়।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, রাজনীতিকে যারা অর্থ দিয়ে গিলতে চান তারা বাবু ভাইয়ের কাছে রাজনীতি শিখুন । অর্থ-বিত্তের মধ্যে থেকে তিনি কীভাবে সাধারণ জীবনযাপন করেছেন তা তার কাছে শেখা যায়।

স্মরণ সভায় আরও বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী, প্রয়াত আখতারুজ্জামান চৌধুরীর ছেলে ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া ও উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Close
Close