আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

চাল-ডাল নিয়ে কর্মহীন মানুষের দরজায় আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবেলায় দেশের সবচেয়ে জনবহুল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে হত দরিদ্রের পাশে দাড়ালেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। ব্যক্তি উদ্যোগে কর্মহীন হত দরিদ্রের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল নিয়ে তাদের বাড়িতে পৌছে দেন তিনি।

রোববার ( ২৯ মার্চ) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম ৯ নং ওয়ার্ডের মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান এই কার্যক্রমে অংশ নেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এই বিতরণ কার্যক্রম চলবে বলেও জানানো হয়। এসময় প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ৪ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াঁজ ও ৫০০ মি:লি: সরিষার তেল দেয়া হয়। এছাড়া প্রতিদিন ৭৫০ টি পরিবারকে এই পণ্য পৌছে দেয়া হবে, যতদিন  দেশে করোনাভাইরাসের প্রকোপ থাকবে।

ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছেন ও সামাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান তিনি। বিশ্বের এমন করুণ পরিস্থিতি মানুষের পাশে না দাড়ালে আল্লাহর কাছে ঋণী থাকবে সবাই।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান জানান, করোনাভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশনা জনগনের কাছে পৌছে দেয়া ও বাস্তবায়ন করা প্রধান কাজ। পাশাপাশি এই দুর্যোগ মোকাবেলায় দরিদ্র মানুষের পাশে সমাজের বিত্তবানদের সম্পৃক্ত করার লক্ষ্যে কাজ করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি মেম্বারগনসহ অন্যান্যরা।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close