আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

চাল ব্যবসায়ীর কাছে ডলার বিক্রির চেষ্টা, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় এক চাল ব্যবসায়ীর কাছে জাল ডলার বিক্রির চেষ্টার সময় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে জাল আমেরিকান ডলার।

আজ রবিবার (১৭ মার্চ) দুপুরে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল শনিবার রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ আলী (৫৫), মজিবর রহমান (৩৫) ও সানোয়ার হোসেন (৪০)। তাদের সকলের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায়। তারা আশুলিয়ার কলতাসূতি এলাকায় ভাড়া থাকতেন। তাদের কাছ থেকে ৫ ও ১০ ডলারের মোট ১১ টি বান্ডেল জব্দ করা হয়। কিছু বান্ডেলে উপরে নিচে জাল ডলার দিয়ে মাঝে সাদা কাগজও দিয়ে রেখেছিল তারা।

ভুক্তভোগী চাল ব্যবসায়ী খোরশেদ আলম ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকার বাসিন্দা। শ্রীপুরে সিকদার এন্টারপ্রাইজ নামে চালের দোকানের মালিক তিনি।

ভুক্তভোগী চাল ব্যবসায়ী বলেন, চাল ব্যবসায়ী খোরশেদের কাছ থেকে দীর্ঘদিন ধরে চাল কেনার সূত্রে মোহাম্মদ আলীর সাথে পরিচয়। পরে চাল ব্যবসায়ীর কাছে কম দামে ডলার বিক্রির প্রস্তাব দেন আলী। সন্দেহ হলে আগেই পুলিশকে জানিয়ে রাখেন সেই ব্যবসায়ী। পরে বিক্রির উদ্দেশ্যে ডলারগুলো দেখানোর জন্য নিয়ে আসলে জাল ডলার সহ হাতেনাতে আটক করা হয় চক্রের ৩ সদস্যকে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী চাল ব্যবসায়ী।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. মাসুদ আল মামুন বলেন, জাল আমেরিকান ডলার সহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। তাদের সাথে আর কেউ জড়িত কিনা এসব বিষয়ও খুঁজে দেখা হচ্ছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close