দেশজুড়েপ্রধান শিরোনাম

চীনাদের কোয়ার্টারে অভিযান চালিয়ে ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় চীনাদের কোয়ার্টারে অভিযান চালিয়ে ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ করেছে ঢাকা শুল্ক গোয়েন্দা বিভাগ। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি শুল্ক বিভাগ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ লক্ষণখোলা মাদরাসা রোডের শাহীন মিয়ার চার তলা বাড়িতে অভিযান চালিয়ে এসব সরঞ্জাম জব্দ করা হয়।

জানা গেছে, ওই বাড়িটি ভাড়া নেয় ডিং জং নামের চায়নার একটি ব্যাটারি উৎপাদনকারী প্রতিষ্ঠান। বাড়িটি তাদের ফ্যাক্টরিতে কর্মরত চীনা নাগরিকদের স্টাফ কোয়ার্টার হিসেবে ব্যবহৃত হতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা শুল্ক বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের দক্ষিণ লক্ষণখোলার ডিং জং নামে একটি ব্যাটারি ফ্যাক্টরির চীনা নাগরিকদের স্টাফ কোয়ার্টারে অভিযান চালায়। এ সময় ব্যাটারি ফ্যাক্টরির গেস্টরুম ও একটি ফ্লাট থেকে ২টি জুয়া খেলার বোর্ড ও ১৫০ পিস জুয়া খেলার গুটি জব্দ করে নিয়ে যায় শুল্ক বিভাগ।

বাড়ির মালিক শাহীন মিয়া বলেন, ‘আমি বাড়ি ভাড়া দিয়েছি। চীনা কোম্পানির কর্মীরা আমাদেরও বাড়িতে ঢুকতে দিত না। সেখানে কী হতো তা আমাদের জানার কথা নয়।’

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঢাকা গোয়েন্দা শুল্ক বিভাগ অভিযান চালিয়ে কিছু জুয়া খেলার গুটি উদ্ধার করে নিয়ে গেছে খবর পেয়েছি।

Related Articles

Leave a Reply

Close
Close