দেশজুড়ে

ছাদ থেকে লাফ দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর শাহবাগে পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফ দিয়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৪) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করছেন।

শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খরাসুনি গ্রামের শংকর কুমার বিশ্বাসের ছেলে সুধাংশু। ২০১৫ সালে তিনি কনস্টেবল হিসেবে পুলিশে যোগ দেন।

সুধাংশু’র ফুপাতো ভাই পিন্টু সরকার জানান, তিন বছর আগে বিয়ে করেন সুধাংশু। গত ৬ মাস আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। আর আসেনি। এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিলো। এ কারণেই সুধাংশু ওই ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেন পিন্টু।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান জানান, সকালে পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন ওই পুলিশ সদস্য। বিস্তারিত জানতে কাজ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার বিশ্বাস জানান, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে সুধাংশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান এসআই রিপন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close