দেশজুড়েপ্রধান শিরোনাম

নিখোঁজ শিশুর কাটা মাথা উদ্ধার, গণপিটুনিতে যুবক নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ছয় থেকে সাত বছর বয়সী শিশুর কাটা মাথা ব্যাগে নিয়ে ঘোরাফেরা করার সময় নেত্রকোণা শহরের নিউ টাউন এলাকায় অজ্ঞাত এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ জনতা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ১ টার দিকে শহরের নিউটাউন পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলা শহরের কাটলী এলাকার রিকশাচালক রহিছ উদ্দিনের ছেলে মো. সজিব (৮) সকাল ১০টার দিকে আইসক্রিম খাওয়ার জন্য বাসা থেকে বের হয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। বেলা ১টার দিকে শহরের বারহাট্টা রোডের মেথর পট্টিতে যুবক শিশুটির মাথা ব্যাগে করে নিয়ে যাচ্ছিলো। এসময় খণ্ডিত মাথাটি ব্যাগ থেকে পড়ে যায়। অজ্ঞাত ওই যুবক দৌঁড় দিলে এলাকাবাসী ধাওয়া দিয়ে নিউটাউন এলাকা থেকে তাকে আটক করে। এক পর্যায়ে উত্তেজিত জনতার গণপিটুনিতে ওই যুবক নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম, নাজমুল হাসান (তদন্ত), উপ-পরিদর্শক (এসআই) আওয়াল সরদার, শাখাওয়াত হোসেন, আলমগীর হোসাইনসহ মডেল থানার পুলিশ সদস্যরা।

নেত্রকোণা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল ইসলাম জানান, গলাকাটা ওই শিশুটির নাম সজিব মিয়া (৮)। তার বাবা রইস উদ্দিন পেশায় একজন রিকশাচালক। তারা শহরের কাটলি এলাকার বাসিন্দা। সজিবদের গ্রামের বাড়ি সদর উপজেলার আমতলা এলাকায়।

তিনি আরও জানান, নিহত যুবকের পরিচয় উদ্ধারসহ কেন এই হত্যাকাণ্ড তা বের করতে পুলিশ তদন্তে নেমেছে। এখনও শিশুটির দেহ উদ্ধার করা যায়নি।

(সুত্রঃ যমুনা টিভি/সমকাল)

Related Articles

Leave a Reply

Close
Close