দেশজুড়ে

ছোট ভাইয়ের লাশ দেখেই মারা গেছেন বড় বোন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ছোট ভাইয়ের লাশ দেখতে গিয়ে মারা গেছেন বড় বোনও। বুধবার ভোরে উপজেলার সোনাতুনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ভাইবোন হলেন- সোনাতুনপুর গ্রামের ৪০ বছর বয়সী আবদুল মান্নান ও বোন ৪৫ বছর বয়সী বেনী খাতুন। তাদের বাবার নাম কাঙালি মণ্ডল। বেনী খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।

জানা গেছে, কাঙালি মণ্ডলের ১০ সন্তান। ১৯ দিন আগে চতুর্থ ছেলে আবদুল মান্নান স্ট্রোক করেন। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

বুধবার ভোরে আলমডাঙ্গার নিজ গ্রাম সোনাতুনপুরে তার লাশ আনা হয়। তাকে শেষবারের মতো দেখতে আসেন সেজ বোন বেনী খাতুন। ভোর ৫টার দিকে ভাই আবদুল মান্নানের মৃত মুখ দেখার সঙ্গে সঙ্গে তিনিও স্ট্রোক করেন। তাকে পাশের একটি ক্লিনিকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন বলেন, ভাই আবদুল মান্নান মারা গেছেন জানতে পেরে তার সেজ বোন বেনী খাতুন ভোরে দেখতে আসেন। মুখ দেখার সঙ্গে সঙ্গে বেনী খাতুন চেয়ার থেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এর পরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close