বিনোদন

জনপ্রিয় অভিনেতার আত্নহত্যা, পাশে চিরকুট

ঢাকা অর্থনীতি ডেস্ক: ভারতের জনপ্রিয় বলিউড অভিনেতা কুশল পঞ্জাবীর। শুক্রবার ভোরে অভিনেতার মুম্বইয়ের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারনা আত্মহত্যা করেছেন অভিনেতা। তবে ঠিক কী কারণে, তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

এসময় কুশলের ঝুলন্ত দেহর পাশ থেকে যে সুইসাইড নোট পুলিশ উদ্ধার করেছে। তাতে তিনি তাঁর মৃত্যু জন্য কাউকেই দায়ী করেন নি বলেই জানাচ্ছে পুলিশ।

অভিনেতার বয়স হয়েছিল ৩৭ বছর। দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন কুশল পঞ্জাবী। বিভিন্ন টেলি ধারাবাহিক ও শোয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ফিটনেস ও শরীরচর্চা নিয়েও বিভিন্ন এক্সপিরিমেন্ট করতে দেখা যেত তাঁকে। কুশলকে শেষবার দেখা গিয়েছিলে ‘ইশক মে মরযাওয়া’ ধারাবাহিকে। কুশলের মৃত্যুতে শোকের ছাওয়া তাঁর সহ অভিনেতা অভিনেত্রীদের মধ্যে। কুশলের মৃত্যু নিয়ে অভিনেতা করণবীর বোহরা নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ”এমন ঘটনা আমি কিছুতেই মেনে নিতে পারছি না। আমি মর্মাহত। হতে পারে তুমি এখন শান্তিতে রয়েছ। তবে এই ক্ষতি পূরণ করা যায় না।”

কুশলের এক বন্ধু সংবাদমাধ্যমকে জানাচ্ছেন, ২০১৫ সালে অড্রে ডোলহেনের সঙ্গে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েন কুশল। তাঁদের একটি তিন বছরের ছেলেও রয়েছে নাম কিয়ান। তবে বহুদিন ধরে ছেলে কিয়ানকে নিয়ে চিনের সাংহাইতেই থাকছিলেন কুশলের স্ত্রী অড্রে ডোলহেন। মাঝে মধ্যেই ছেলের সঙ্গে দেখা করতে সাংহাই যেতেন কুশল। তবে পরিবারের সঙ্গে দূরত্ব ও বেশকিছুদিন ধরে কাজের জায়গাতেও সেভাবে সফল হতে না পারায় ভেঙে পড়েছিলেন কুশল। এছাড়াও সম্প্রতি স্ত্রী সঙ্গেও সম্পর্কের অবনতি হয়েছিল, অড্রে কুশলের থেকে বিবাহ-বিচ্ছেদ চাইছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close