আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনাম

জমকালো আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবের অভিষেক

নিজস্ব প্রতিবেদকঃ জমকালো আয়োজনের মধ্যদিয়ে শুক্রবার রাতে আশুলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিতদের অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

সভায় সভাপতিত্ব আশুলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোজাফ্ফর হোসেন জয়। সভা পরিচালনা করেছেন আশুলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মো: আব্দুল্লাহ হিল কাফি, সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদা।

আরো উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক মো: ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান (পিপিএম), সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সায়েদ, পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: পারভেজ দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি মো: কবির হোসেন সরকার।

এ সময় প্রধান অতিথি ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনাম বলেন, আশুলিয়া প্রেসক্লাব একটি সুসংগঠিত ক্লাব।আশুলিয়া প্রেসক্লাবের সাংবাদিকগণ সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী। আমি আশুলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিসহ ক্লাবের সকল সাংবাদিকদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আগামীতে আশুলিয়া প্রেসক্লাব আরও ভালো ভালো সংবাদ প্রচার করে দেশের উন্নয়ন কার্যক্রমে ভুমিকা রাখবে বলে আশা করি।

আশুলিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ এনামুর রহমান এমপিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য সম্বলিত ক্রেস্ট উপহার দেন ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম লিটন।

আশুলিয়া প্রেসক্লাব এর পক্ষ থেকে সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদাকে করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করার জন্য বিশেষ সম্মাননা প্রদান করে । সম্মাননা ক্রেস্ট তুলে দেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

সাভার ও আশুলিয়ায় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য এন টিভির স্পেশাল করসপন্ডেন্ট জাহিদুর রহমান, এটিএন নিউজের জাহিদ হাসান শাকিল, ইন্ডিপেন্ডেন্ট টিভির রুবেল আহমেদ প্রিন্স, যুগান্তরের মেহেদী হাসান মিঠুসহ প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন এর ৬ সাংবাদিককে আশুলিয়া প্রেসক্লাব এর পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সাংকৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন পথিক নবী ও তার দল এবং জয়তৃ আচার্য্য ও তার দল। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন বিপাশা সাহা ও তার দল।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close