দেশজুড়েপ্রধান শিরোনাম

জমি নিয়ে বিরোধে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরগুনায় জমি নিয়ে বিরোধের জেরে নারী-শিশুসহ চারজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এছাড়ার ঘর-বাড়ি ভাঙচুর ও মালামাল লুটেরও অভিযোগ উঠেছে। তাদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ-কদমতলা এলাকায় সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, হেলাল (৩০) ও তার স্ত্রী মনিরা (২২), মা তাসলিমা (৪৫) ও পারুল (৪০) নামের হেলালের এক আত্মীয়।

খলিল নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, বেশ কয়েকবছর ধরে হেলালের সঙ্গে প্রতিবেশী আবদুর রশিদ খানের ছেলেদের জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার সকালে রশিদের ছেলে মনির, আবদুর রহমান ও খায়রুলের নেতৃত্বে প্রায় ১৫-২০ জন সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হেলালের বাড়িতে আক্রমণ করে। এসময় তারা ঘর-বাড়ি ভাঙচুর ও লুটপাট চালায়। বাঁধা দিতে আসলে হেলাল তার স্ত্রী মনিরা, মা তাসলিমা ও পারুল নামের হেলালের এক আত্মীয়কে কুপিয়ে জখম করে।

প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে গুরুতর যখম পারুল ও হেলালকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির হোসেন মোহাম্মাদ সংবাদমাধ্যমে বলেন, ঘটনাস্থল থেকে ভিক্টিমদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনার জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close