আশুলিয়াদেশজুড়েস্থানীয় সংবাদ

জানা গেল ৫ মাসের অন্তঃসত্তা কিশোরী, গ্রেপ্তার প্রতিবেশী যুবক

নিজস্ব প্রতিবেদক: বেশ কয়েকদিন ধরে কিশোরী মেয়ের অসুস্থতা ও উঁচু তলপেট দেখে সন্দেহ হয় বাবা মায়ের। পরে মেয়েকে জিজ্ঞাসা করতেই প্রতিবেশী যুবকের সাথে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে মেয়ে। বিয়ের আশ্বাসে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিল সেই যুবক। হাসপাতালে নিয়ে পরীক্ষা করতেই দেখা গেল মেয়ে ৫ মাসের অন্তঃসত্তা। পরে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

রবিবার (১৭ মার্চ) দুপুরে গ্রেপ্তার যুবককে আদালতে পাঠায় থানা পুলিশ। এর আগে গতকাল শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন- কুষ্টিয়া ভেড়ামারা থানার তমজেদ আলীড় ছেলে এবাদত আলী (২১)। তিনি আশুলিয়ার চিত্রশাইল এলাকায় ভুক্তভোগী পরিবারের পাশের বাড়িতেই বসবাস করতেন।

এজাহার থেকে জানা যায়, প্রতিবেশী যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল কিশোরীর। বেশ কয়েক বার নিজের বাসায় কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে অভিযুক্ত যুবক। সর্বশেষ ০৫ ডিসেম্বর কিশোরীকে ধর্ষণ করেছে অভিযুক্ত যুবক। পরেই অন্তঃসত্তা হয়ে পড়ে সেই কিশোরী। শারীরিক অবস্থার অবনতি হলে মেয়েকে জিজ্ঞাসা করে ঘটনা জানতে পারে মেয়ের পরিবার।

ধর্ষণের শিকার কিশোরীর (১৫) বৃদ্ধ বাবা বাসাতেই থাকেন আর মা মানুষের বাসায় কাজ করেন। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আর ভুক্তভোগীকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close