শিক্ষা-সাহিত্য

জাবিতে হল ছাত্রলীগের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরণ

জাবি প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মীর মশাররফ হোসেন হল শাখা ছাত্রলীগ।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকাল ৩ টায় মীর মশাররফ হোসেন হলের মূল ফটকের সামনে অর্ধশতাধিক পথশিশু ও বয়স্ক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয় । এর আগে বিজয়ের প্রথম প্রহরে স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তারা।

মীর মশাররফ হোসেন হলের প্রভোস্ট ও পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক  মো. ওবায়দুর রহমান ছাত্রলীগের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

খাবার বিতরণকালে শাখা ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসাইন বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রতিটি হলে আমরা উন্নত মানের খাদ্য খাই । কিন্তু আমাদেরই ক্যাম্পাসে এই পথশিশুরা ভাল খাবার খেতে পারে না।  তাই বিজয়ের এই দিনে আমরা এদের মুখে খাবার তুলে দিয়ে সবাই একসঙ্গে বিজয়ের স্বাদ উপভোগ করতে চাই।’

এসময় উপস্থিত ছিলেন- পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মাদ মুজিবুর রহমান, ছাত্রলীগের জাবি শাখার উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী আহসান, সমাজসেবা বিষয়ক সম্পাদক কানন সরকার, ছাত্রলীগ কর্মী সৈয়দ লায়েব আলী, বিপ্লব, আরিফুল ইসলাম টিটু, আজিমুশশান নওয়োজ, নুর আমীন আকন্দ, তপু সুলতান, পিযুজ অধিকারী, গৌতম কুমার দাশ, মহিরউদ্দিন মুহিব, আহমেদ মিরাজ, আমিরুল ইসলাম সুজন, রাব্বিসহ প্রায় অর্ধশাতাধিক নেতাকর্মী।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close