বিনোদন

জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ হামেশাই চর্চায় থাকেন তার বোল্ড স্টাইল স্টেটমেন্টের জন্য। খোলামেলা পোশাকে শরীর দেখিয়ে সমালোচনার মুখে পড়লেও কুছ পরোয়া নেই উরফির। তবে অন্যের ইচ্ছেয় এমন পরিস্থিতি পড়লে মুখ খুলতেও দ্বিধা করেন না তিনি।

উরফি জাভেদকে একবার সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করেছিলেন প্রযোজক। সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি জানান, রীতিমতো রেহাই চেয়েছিলেন, কিন্তু কে কার কথা শোনে!

২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছেন উরফি জাভেদ। তবে পরিচয় পেতে সময় লেগে যায় প্রায় ৫ বছর, চলতি বছর বিগ বস ওটিটি-র ঘরে দেখা মিলেছিল উরফির। শো-তে খুব অল্প সময়ের জন্য দেখা মিললেও দর্শকদের নজরে চলে আসেন তিনি।

উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব’।

উরফি কিছুটা চাপা গলায় আরও যোগ করেন, ‘প্রযোজক আমার কাপড় খুলছিল; আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম। অন্য মেয়েটিকে তো নিজের ব্রা-ও খুলে ফেলতে হয়েছিল’।

এখানেই শেষ নয়, শো-এর অপর এক সিনে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, এবং এতটাই তুলছে যাতে তার অন্তর্বাস ধরা পড়ে ক্যামেরায়। অথচ চিত্রনাট্য তেমন কোনো দৃশ্য ছিল না বলে জানান উরফি। সেখানে শুধু খারাপ নজরে উরফির দিকে তাকানোর দৃশ্য ছিল, যেটি শুটিং সেটে বদলে দেন প্রযোজক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close