দেশজুড়েপ্রধান শিরোনাম

জাসদ ছাত্রলীগের মানববন্ধনে পুলিশের বাধা

ঢাকা অর্থনীতি ডেস্ক: জ্বালানি তেল, গ্যাস ও পরিবহণের ভাড়াসহ নিত্যপণ্যের ক্রমাগত উর্দ্ধগতির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে পুলিশের বিরুদ্ধে বাধা দেয়ার অভিযোগ উঠেছে ।

বুধবার বেলা ১২টার দিকে নবাবগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল শেষে কলেজের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধন চলাকালে সদর থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়ে কর্মসূচি দ্রুত শেষ করার অনুরোধ জানান। এক পর্যায়ে পুলিশ ব্যানার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং আয়োজকদের কর্মসূচি পালনে বাধা দেয়।

এ বিষয়ে সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, মূলত ভুল বোঝাবুঝি থেকেই অনাকাঙ্খিত এ ঘটনা ঘটেছে। কর্মসূচিটি দ্রুত শেষ করার অনুরোধ জানালেও আয়োজকরা তা না শুনলে পুলিশ তাদের বাধা দেয়। পরে আয়োজকদের সাথে ভুল বুঝাবুঝি নিরসন শেষে জাসদ ছাত্রলীগ তাদের কর্মসূচি শেষ করে।

জাসদ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল মজিদ জানান, কোন কারণ ছাড়াই পুলিশ তাদের কর্মসূচী পালনে বাধা দেয়। যদিও পরে ভুল বুঝাবুঝি নিরসন শেষে জাসদ ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের নির্ধারিত কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু ও জাসদ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল মজিদ।

Related Articles

Leave a Reply

Close
Close