দেশজুড়ে

জুতা বদল নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৬

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রংপুরের পীরগঞ্জে জুমার নামাজের পর জুতা বদল করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩ আগস্ট) উপজেলার টুকুরিয়া ইউনিয়নের তরফমৌজা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা গোলজার হোসেন (৪০), আল আমিন (৩২), নাজমুল হোসেন (৬৫) দেলোয়ার হোসেন (৩৮), জুয়েল রানা (২২) ও আকতারা বানু (৩০)।

টুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান জানান, শুক্রবার জুমার নামাজ শেষে তরফমৌজা গ্রামের শফিকুল ইসলাম (৩৪) নামে এক ব্যক্তি দেখেন মসজিদের বাইরে রাখা তার জুতা নেই। এতে তিনি ক্ষিপ্ত হয়ে গালাগাল করেন।

পরে জানা যায়, নাজমুল হোসেন নামে এক ব্যক্তি ভুল করে ওই জুতা নিয়ে গেছেন। এই গালাগালকে কেন্দ্র করে উভয়পক্ষ প্রথমে হাতাহাতি এবং পরে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ ঘটনায় উভয়পক্ষ মামলা দায়েরের প্রস্তুতি নিলেও তাদেরকে শান্ত করা হয়েছে। আহতরা সুস্থ হয়ে উঠলে উভয়পক্ষকে নিয়ে বিষয়টি মীমাংসা করা হবে।

তিনি আরও জানান, ওই ঘটনায় আহত গোলজার হোসেনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে চিকিৎসক জানিয়েছেন আহত সকলেই আশঙ্কামুক্ত।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close