দেশজুড়ে

জোরে কান্না করায় দুই বছরের শিশুকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ একটি ডোবা থেকে সিয়াম হোসেন নামে দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। জোরে কান্না করায় সিয়াম নামের ওই শিশুটিকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের কোচনাপুর গ্রামে। বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সিয়াম পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার জগদিশপুর গ্রামের ইউসুফ হোসেনের ছেলে। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পার্শ্ববর্তী জয়পুরহাট সদর উপজেলার ভগবানপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাসিম হোসেনকে আটক করেছে পুলিশ।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন জানান, গতকাল বুধবার সিয়াম খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে আর বাড়ি ফিরেনি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন কৃষকরা কোচনাপুর মাঠের ধারে একটি ডোবাতে কৃষি কাজ করতে গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খরব দেন। পরে শিশুটির স্বজনরা এসে মরদেহটি সিয়ামের বলে শনাক্ত করেন।

ওসি আরো জানান, আটক নাসিম সিয়ামের বড় চাচার একটি পোল্ট্রি সেডে ছয় মাস ধরে কাজ করছে। প্রায়ই তারা দুজন খেলাধুলা করতো। গতকাল বুধবার পোল্ট্রি সেডের পাশে এসে সিয়াম কাঁদছিল। ধমক দিয়ে তার কান্না থামানোর চেষ্টা করলে সে না থেমে আরো জোরে কাঁদতে থাকে।

এ সময় নাসিম শিশুটির মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই সিয়াম মারা যায়। হত্যার পর মরদেহটি ডোবাতে ফেলে রেখে পালিয়ে যায় নাসিম। এ ঘটনায় সিয়ামের বাবা ইউসুফ হোসেন একটি হত্যা মামলা করেছেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close