খেলাধুলাদেশজুড়েপ্রধান শিরোনাম

জয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায় টাইগাররা

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় চতুর্থ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। টানা তিন ম্যাচ জয়ের পর চতুর্থ ম্যাচেও জয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায় টাইগাররা।

মিরপুরে ইতিহাস রচনা করেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করে আত্মবিশ্বাসের তুঙ্গে টাইগাররা। সিরিজের প্রথম ৩ ম্যাচেই আধিপত্য ছিলো স্বাগতিকদের। ব্যাট হাতে দলের ভরসা মাহমুদউল্লাহ-সাকিব-আফিফ ও সোহান।

বল হাতে প্রতিপক্ষের জন্য ধাঁধা হয়ে দাঁড়িয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজ। হোয়াইটওয়াশের পথে এগিয়ে যেতে চতুর্থ ম্যাচেও পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে চাইবে ডমিঙ্গোর দল।

তবে সিরিজ জয় নিশ্চিত হওয়ায় এ ম্যাচে টাইগার একাদশে পরিবর্তন আসতে পারে। অন্যদিকে একটা জয়ের জন্য মরিয়া হয়ে আছে, সিরিজ হারের লজ্জায় ডোবা অস্ট্রেলিয়া। মিরপুরের উইকেটটাকে কোনোভাবেই বুঝে উঠতে পারছে না অজিরা। তৃতীয় ম্যাচে একাদশে তিনটি পরিবর্তন এনেও ভাগ্য বদল হয়নি তাদের।

বাকি দুই ম্যাচেও সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবে জাস্টিন ল্যাঙ্গারের দল।

এরইমধ্যে টানা তিন ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে স্বাগতিক বাংলাদেশ। প্রথম ম্যাচে ১৩১ রানের ছোট পুঁজি নিয়েও জিতেছিল বাংলাদেশ। নিজেদের ইতিহাসে সবচেয়ে কম রান করে জেতার রেকর্ড। বৃষ্টিতে দেরিতে শুরু হওয়া তৃতীয় ম্যাচে ১২৭ রানেই গুটিয়ে গিয়েছিল বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত সে ম্যাচ ১০ রানে সিরিজ জিতে নিয়েছে টাইগাররা।

৯ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close