দেশজুড়ে

ঝালমুড়ি খেতে নিয়ে দোকানদারকে খুন

ঢাকা অর্থনীতি ডেস্ক: যশোর শহরের শংকরপুরে সাব্বির নামে এক চা দোকানীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শংকর বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন বাস টার্মিনাল সংলগ্ন শংকরপুর জমাদ্দারপাড়া এলাকার আকবর হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, সাব্বির হোসেন দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস এবং রড মিস্ত্রি হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। পিতার অসুস্থতার কারণে সম্প্রতি তিনি ঢাকা থেকে নিজ বাড়িতে ফিরে আসেন এবং পিতার চায়ের দোকান পরিচালনা শুরু করেন। দুপুরে দোকানের পেছনে ডেকে নিয়ে ড্রেনের ওপর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বিরের মায়ের দাবি, তার ছেলে মুসা নামে এক যুবক ফোন করে মশলা মুড়ি খেতে ডেকে নিয়ে যায় এবং হত্যা করে। তিনি বলেন, ‘আমিও দোকানে ছিলাম। মুসা বারবার ফোন দিচ্ছিল। একপর্যায়ে দোকান থেকে বের হয়ে মুসার সাথে বাস টার্মিনালের পেছনে ড্রেনের ওপর দেখা করতে যায় সাব্বির। পরে লোকমুখে শুনতে পারি তাকে ছুরি মেরে হত্যা করা হয়েছে। আমার সংসারের একমাত্র উপার্জনক্ষম ছেলেটাকে ওরা হত্যা করেছে। আমি এর বিচার চাই।’

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং হত্যার কারণ ও জড়িতদের আটকে কাজ শুরু করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, খবর পেয়েই তারা ঘটনাস্থলে এসেছেন। এ ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close