দেশজুড়ে

টাঙ্গাইলের বিএনপি’র আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী উপজেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে তা বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপির একটি অংশ।

আজ সকালে মধুপুর উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করা হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্যে রাখেন মধুপুর উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাবাড়ীর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির তালুকদার, পৌর বিএনপি’র সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সাবেক সম্পাদক আব্দুল লতিফ পান্না ও ধনবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ধোপাখালী ইউপির সাবেক চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার মিন্টু সহ অন্যান্যরা।

বক্তারা তাদের বক্তব্যে অভিযোগ করেন বিএনপির সাবেক এমপি প্রার্থী স্বপন ফকির টাকার বিনিময়ে মধুপুর-ধনবাড়ীর সকল ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে নব্য বিএনপি’র লোকজনকে নিয়ে কমিটি গঠন করিয়েছেন। তাই তারা বিএনপি’র নমনী সরকার সহিদ সহ তার প্রকৃত ত্যাগী সিনিয়র নেতাকর্মীদের নিয়ে কমিকটি পুনরায় গঠন করার দাবী জানান।

এসময় উপজেলা যুব দলের আহবায়ক আব্দুল মান্নান, পৌর যুবদলের আহবায়ক মারফত আলী সহ মধুপুর-ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপি’র সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close