দেশজুড়ে

টাঙ্গাইলে চালককে কুপিয়ে হত্যা করে ভ্যান ছিনতাই

টাঙ্গাইল প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৬০) নামের এক অটো ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তাঁর ব্যাটারিচালিত ভ্যানটি নিয়ে যায়। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের মোমিনপুর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত তারা মিয়া ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের সমতকুড় গ্রামের বাসিন্দা।

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া জানান, প্রতিদিনের মতো ভ্যান চালিয়ে রোজগারের জন্য বের হয় তারা মিয়া। তারা মিয়া আর বাড়ীতে ফিরেনি। গতকাল বুধবার রাতে তারা মিয়ার কাছ থেকে একদল দুর্বৃত্ত তাঁর ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। তিনি বাধা দিলে হয়ত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তাকে । তাকে মোমিনপুর এলাকার রাস্তার সাথে একটি কলাবাগানের পাশে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ওসি আরো জানান, বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় লোকজন তার পড়ে থাকা লাশ টি দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুুুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত তারা মিয়ার ছেলে মাছুদ বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close