দেশজুড়ে

টেকনাফে সাগরে ডুবে যাওয়া মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: টেকনাফ সমুদ্র সৈকতে বন্ধুদের সাথে ফুটবল খেলতে নেমে সমুদ্রে ভেসে যাওয়া মাদ্রাসা ছাত্র মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৫ আগস্ট) সকালে টেকনাফ সমুদ্র সৈকতের লম্বরী ঘাট পয়েন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদ আলী টেকনাফ বায়তুশ শরফ মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র ছিলো। টেকনাফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ডেইল পাড়া এলাকার রমিজ আহমেদর ছেলে।

টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুকুল কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মৃতদেহটি টেকনাফ মডেল থানা পুলিশের মাধ্যমে সমস্ত অফিসিয়াল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল বুধবার (১৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে টেকনাফ বীচের মহেশখালীয়া পাড়া পয়েন্টে এঘটনা ঘটে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গেলেও সমুদ্রে ডুবে যাওয়া মোহাম্মদ আলী গভীর সমুদ্রে ভেসে যায় বলে তার সাথে খেলতে যাওয়া বন্ধুরা জানান।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে রুয়েটের মেধাবী ছাত্র আরিফুল ইসলাম ও উচ্চ শির্ক্ষার্থে বিদেশ যাওয়ার জন্য প্রস্তুতি নেয়া কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৫ ব্যাচের কৃতি ছাত্রদ্বয় প্রাণ হারায়। এ নিয়ে গত ৫ দিনে কক্সবাজার ও টেকনাফ বীচে গভীর সমুদ্রে ভেসে গিয়ে ৩ জন ছাত্র মর্মান্তিকভাবে প্রাণ হারালো।

Related Articles

Leave a Reply

Close
Close