দেশজুড়ে

ট্রাকের বাইরে লেখা কৃষিপণ্য, ভিতরে গাঁজার চালান

ঢাকা অর্থনীতি ডেস্ক:  ‘জরুরী কৃষিপণ্য’ লেখা কাগজ ঝুলিয়ে কুড়িগ্রাম থেকে পাবনা যাচ্ছিল একটি ট্রাক। দীর্ঘপথ নির্বিঘ্নে চলে এলেও নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ট্রাকটি আটকে দেন র‍্যাব সদস্যরা। ট্রাকের পেছনে কিছু না থাকায় সন্দেহ বাড়ে। পরে চালকের কেবিন তল্লাশি করে পাওয়া যায় ৫৫ কেজি গাঁজা। আটক করা হয় চার তরুণকে।

আজ শুক্রবার (২২ মে) ভোর  তিনটায় এ ঘটনা ঘটে।

আটক তরুণেরা হলেন পাবনা সদরের গড়গড়ি এলাকার ছানা আলী (২৯), মো. সাকিব (১৯), আওতাপাড়ার সাগর বিশ্বাস (২২) ও শাহপাড়ার সুলভ ইসলাম (২০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা র‍্যাবকে জানান, তাঁরা কুড়িগ্রাম থেকে গাঁজা সংগ্রহ করে পাবনায় নিয়ে যাচ্ছিলেন।

র‍্যাব-৫ এর রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম জানান, শুক্রবার ভোরে তাঁরা শহরের মাদ্রাসা মোড়ে বগুড়া-পাবনা মহাসড়কে যানবাহন তল্লাশি করছিলেন। এ সময় একটি খালি ট্রাক জরুরি কৃষিপণ্য পরিবহনের স্টিকার লাগিয়ে পাবনার দিকে যাচ্ছিল। তাঁরা ট্রাকটি থামিয়ে তল্লাশি করেন। এ সময় চালকের পেছনের কেবিনে বিশেষ কায়দায় টেপ দিয়ে আটকানো ৫৫ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা বহনের অভিযোগে কেবিনে থাকা চালকসহ চারজনকে আটক করা হয়। পরে তাঁদের সদর থানায় হাজির করে মাদকের নিয়মিত মামলা দেওয়া হয়। গাঁজা বহনকারী ট্রাকটিও জব্দ করে থানায় জমা দেন।

Related Articles

Leave a Reply

Close
Close