দেশজুড়ে

ট্রেনে কিশোরিকে ধর্ষণের ঘটনায় এটেনডেন্ট গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্ক: বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে ট্রেনটির এটেনডেন্ট আক্কাস আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় একটি মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেল স্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশে ভুলবশত ওই শিক্ষার্থী লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। পরে টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় ওই এটেনডেন্ট তার কক্ষে শিক্ষার্থীকে নিয়ে যায়। একপর্যায়ে ট্রেনটি সকালে গাইবান্ধার দিকে আসলে কেবিন ফাঁকা পেয়ে তাকে ধর্ষণ করে সে। পরে মেয়েটির চিৎকারে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে।

তিনি আরও জানান, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close