দেশজুড়েপ্রধান শিরোনাম

ডাকাতের আক্রমণে নিহত রায়নার চাচা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সময়টা বলতে গেলে খারাপই যাচ্ছে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার। আন্তর্জাতিক ক্যারিয়ার থেকে ইতি টানার পর সরে গেছেন চলতি আসরের আইপিএল থেকেও। শনিবার (২৯ আগস্ট) ব্যক্তিগত কারণ দেখিয়ে আরব আমিরাত থেকে চলে গেছেন নিজ দেশ ভারতে। তবে যাওয়ার পরপরই পেয়েছেন আরেকটি খারাপ খবর। ভারতে পৌঁছেই পেয়েছেন চাচা অশোক কুমারের মৃত্যুর খবর।

অশোক কুমারের বয়স হয়েছিল ৫৮। তিনি সরকারি ঠিকাদারি কাজ করতেন। পাঠানকোটের থাড়িয়াল গ্রামে বাস করতেন সপরিবারে। গত ১৯ আগস্ট রাতে বাড়িতে ডাকাত পড়লে তিনি মাথায় মারাত্মকভাবে আঘাত পান। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। ডাকাতের আক্রমণে অশোক কুমারের স্ত্রী ও আরও তিন সদস্যও গুরুতর আহত হয়েছেন।

ভারতীয় বেশকিছু গণমাধ্যম জানিয়েছে, অশোক কুমার সম্পর্কে ভারতীয় ক্রিকেট তারকা সুরেশ রায়নার চাচা। অশোকের বড় ভাই শ্যাম লাল ভারতীয় গণমাধ্যমকে জানান, খুব শিগগিরই এই ভারতীয় তারকা তার চাচার বাড়িতে যাবেন।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী ‘কালে কাচ্চেওয়ালা’ ডাকাত দলের তিন-চারজন সদস্য লুটের উদ্দেশ্য নিয়ে পাঠানকোটের মাধোপুরের কাছে থাড়িয়াল গ্রামে অশোক কুমারের বাড়ি ঘেরাও করে। এসময় তারা অশোক ও তার পরিবারের সদস্যদের ওপর হামলা করে। ডাকাতদের হামলায় মাথায় গুরুতর আহত হন অশোক কুমার, সেইরাতেই প্রাণ হারান তিনি।

হামলায় অশোকের ৮০ বছর বয়সী মা সত্য দেবী, তার স্ত্রী আশা দেবী, দুই ছেলে আপিন ও কৌশল গুরুতর আহত হয়েছেন। সত্য দেবীকে এরই মধ্যে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে, বাকিদের চিকিৎসা চলছে। পুলিশের তথ্য মোতাবেক ডাকাতদল বাড়ি থেকে কিছু নগদ অর্থ এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close