দেশজুড়ে

ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

ঢাকা অর্থনিতি ডেস্কঃ রাজধানীর ধানমন্ডি থানায় স্ত্রীর জিডির পরিপ্রেক্ষিতে আদালতের অনুমতি পেলে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

শুক্রবার রাতে গণমাধ্যমকে এ তথ্য জানান মুরাদের বিরুদ্ধে হওয়া জিডির তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এসআই রাজীব আহমেদ।

তিনি বলেন, মুরাদের বিরুদ্ধে তার স্ত্রী যে জিডি করেছেন তা অধর্তব্য অপরাধের মধ্যে পড়ে। তাই আমরা আদালতের অনুমতি ছাড়া এ বিষয়ে তদন্ত বা জিজ্ঞাসাবাদ করতে পারব না। আদালতের অনুমতি পেলে এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করব। শনিবার এ বিষয়ে আদালতে আবেদন করা হবে।

ডা. মুরাদের স্ত্রীর নিরাপত্তার বিষয়ে তিনি বলেন, আমরা তার স্ত্রীর সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তার নিরাপত্তার প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা নিতেও প্রস্তুত। এছাড়া বাসার আশপাশে আমাদের টহল টিম বাড়ানো হয়েছে।

এর আগে, গত বৃহস্পতিবার ডা. মুরাদ স্ত্রী-সন্তানদের গালিগালাজ করে মারধর করতে গেলে তার স্ত্রী ডা. জাহানারা এহসান ৯৯৯-এ ফোন দিয়ে সহায়তা চান। অভিযোগ পেয়ে ধানমন্ডি থানা পুলিশ তাদের বাসায় গেলে মুরাদ বাসা থেকে বের হয়ে যান। পরে ডা. মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে তার স্ত্রী সাধারণ ডায়েরি করেন।

উল্লেখ্য, এক চিত্রনায়িকাকে টেলিফোনে হুমকি আর অশালীন বক্তব্যের ভিডিও ফাঁস হলে গত ডিসেম্বরে প্রতিমন্ত্রীর পদ হারাতে হয় মুরাদ হাসানকে। জামালপুর আওয়ামী লীগের পদ থেকেও অব্যাহতি দেওয়া হয় স্থানীয় এই এমপিকে। নানান নাটকীয়তার মধ্যে ৯ ডিসেম্বর রাতে কানাডার উদ্দেশে দেশ ছাড়েন মুরাদ। কিন্তু কানাডায় কিংবা আরব আমিরাতে ঢুকতে না পেরে দুদিন পর তাকে ফের দেশে ফিরতে হয়। এরপর থেকে তিনি লোকচক্ষুর আড়ালে রয়েছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close