দেশজুড়েপ্রধান শিরোনাম

ডিবিসি নিউজের সাংবাদিককে হত্যার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা অর্থনীতি ডেস্ক: ডিবিসি নিউজের সিনিয়র প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) সকাল ১১টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে জেলা-উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক সাংবাদিক ও বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা গত ৩ দিনেও সাংবাদিক আব্দুল বারীর হত্যাকারীরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তার দাবি করেন। অন্যথায় সিরাজগঞ্জ জেলা থেকেই আগামী দিনে বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক দিলিপ গৌর, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, এসএম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন ও শিয়ালকোল ইউপি চেয়ারম্যান শেখ সেলিম রেজা প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার (৮ জুন) সকালে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীর মরদেহ উদ্ধার করা হয়। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতি গ্রামের আব্দুল্লাহ সেখের ছেলে। তিনি ডিবিসি নিউজের প্রযোজক হিসেবে কর্মরত ছিলেন। মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close