আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ঢাকা জেলার সেরা পরিদর্শক(তদন্ত) ও এসআই আশুলিয়া থানার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা জেলা পুলিশের সেরা পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জিয়াউল ইসলাম ও সেরা উপ-পরিদর্শক(এসআই) হিসেবে নির্বাচিত হয়েছেন হারুন অর রশিদ। কাকতালীয় ভাবে তারা দুজনেই আশুলিয়া থানায় কর্মরত এবং দুজনেরই গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়।

মঙ্গলবার(১১ এপ্রিল) তাদের কাজের বিবেচনায় শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ার জন্য প্রত্যয়ন পত্র প্রদান করে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার। ঢাকা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় তাদের সমান্ননা তুলে দেয়া হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার নজরুল ইসলামের ছেলে, এবং হারুন অর রশিদ একই জেলার ফুলবাড়িয়া থানার সন্তোষপুর গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে। তারা দুজনেই আগে ডিএমপিতে কর্মরত ছিলেন।

শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত হয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ঢাকা জেলার মাননীয় পুলিশ সুপারসহ সকল অফিসারদের প্রতি আমি কৃতজ্ঞ। আশুলিয়া থানার সকল অফিসার-ফোর্সদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। এসআই হারুন ও তার কাজে শ্রেষ্ঠত্ব প্রমাণ দিয়েছেন। এ প্রাপ্তি আমার একার না, সকল সহকর্মীবৃন্দ ভালো কাজ করায় আজ আমরা জেলার শ্রেষ্ঠ হিসেবে পুরস্কৃত হয়েছি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close