দেশজুড়ে

ঢাকা রেঞ্জে আবারও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক শিবালয় থানার নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ: ঢাকা রেঞ্জে দ্বিতীয় বারের মত আবারও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরুস্কার লাভ করেছেন মানিকগঞ্জের শিবালয় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম। মামলা তদন্তে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে তাকে এ পুরুস্কার প্রদান করা হয়।

বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর) ঢাকা রেঞ্জ কার্যালয়ে ডিআইজি হাবিবুর রহামন বিপিএম, পিপিএম (বার) এর কাছ থেকে তিনি এ  পুরস্কার গ্রহণ করেন। পুরুস্কার হিসেবে নগদ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় ঢাকা রেঞ্জ এ্যাডিশনাল ডিআইজি প্রশাসন ও অর্থ সালেহ্ তানভীর, এ্যাডিশনাল ডিআইজি (অপরাধ) আসাদুজ্জামান বিপিএম (বার) ও মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএমসহ রেঞ্জের অন্যান্য পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিবালয় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম ইতোপূর্বে বিভিন্ন মামলার সুষ্ট তদন্ত, জটিল রহস্য উদঘাটনসহ সংশ্লিষ্ট নানাবিধ কাজের সফলতার স্বরূপ ঢাকা রেঞ্জ থেকে পাঁচ বার এবং জেলা থেকে সাত বার পুরস্কার লাভ করেছেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, পেশাগত দায়িত্ব পালনে সফলতায় পুনরায় পুরস্কার প্রাপ্তিতে ডিআইজি মহোদয়সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি ।

Related Articles

Leave a Reply

Close
Close