বিনোদন

তমন্না ভাটিয়ার বিয়ে, বর পাক ক্রিকেটার !

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাহুবলীর অভিনেত্রী তমন্না ভাটিয়ার বিয়ের খবর ভাইরাল হয়েছে। পাক ক্রিকেটারের সঙ্গে দক্ষিণি অভিনেত্রীর বিবাহের সংবাদ এখন শিরোনামে। সম্প্রতি শোনা যাচ্ছিল, তমন্না ভাটিয়া পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে স্রেফ এটুকুই নয়, দু’জনেরই একটি ছবি ভাইরাল হয় যেখানে তমন্না এবং রজ্জাককে গয়না দেখতে দেখা গিয়েছে। তবে, এই সব সংবাদগুলির বিষয়ে নিজেই মুখ খুলেছেন তমন্না ভাটিয়া। নিজের বিবাহ সম্পর্কিত সত্যও মানুষের কাছে তুলে ধরেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী তমন্না ভাটিয়া এই গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছেন, এই মুহূর্তে নিজের সিনেমার কাজেই সবটুকু মনোযোগ দিয়েছেন এবং এত তাড়াতাড়ি বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাঁর। এই ছবিটি ২০১৭ সালে দুবাইতে একটি অনুষ্ঠানের। ওই অনুষ্ঠানে তমন্না ভাটিয়া এবং আব্দুল রজ্জাককে মুখ্য অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়। এই প্রথম অবশ্য তমন্না ভাটিয়ার বিয়ে নিয়ে গুজব রটেনি। আগেও বহুবার এমনটা হয়েছে এবং শান্ত হয়ে ঠাণ্ডা মাথায় তমন্না এই গুজব উড়িয়েও দিয়েছেন।

তমন্না ভাটিয়া একটি সাক্ষাৎকারে তাঁর বিয়ে সংক্রান্ত গুজব প্রসঙ্গে বলেন, “একদিন কোনও অভিনেতার সঙ্গে, একদিন কোনও ক্রিকেটারের সঙ্গে, এখন আবার চিকিৎসক… মনে হচ্ছে যেন বর কিনছি আমি। আমি প্রেমে পড়তে ভালোবাসি তবে আমি স্পষ্টতই গুজব পছন্দ করি না।

Related Articles

Leave a Reply

Close
Close