প্রধান শিরোনামবিনোদন

তারিন-সালমান মুক্তাদিরের অসম প্রেম!

বিনোদন প্রতিবেদকঃ প্রথমবার একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী তারিন জাহান ও ইউটিউবার সালমান মুক্তাদিরকে। এ দুজনকে নিয়ে ‘মেঘলা মনের মেয়ে’ নামের একটি নাটক নির্মাণ করলেন গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী।

গেল কয়েক বছর অভিনয়ের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। অভিনয় থেকেও সামাজিক কর্মকাণ্ড নিয়েই বেশি ব্যস্ত তিনি।

অন্যদিকে ইউটিউবার হলেও ‘ব্যাড বয়’ হিসেবেই এখন বেশি পরিচিত সালমান মুক্তাদির। অভিনয় কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে মিডিয়ার চেয়ে বিতর্কে জড়িয়েই নিজেকে জাহির করতে অধিক পছন্দ তার।

বয়সে অনেক ছোট সেই সালমান মুক্তাদিরের সঙ্গেই এবার অসম প্রেমে মজেছেন অভিনেত্রী তারিন। এমন দৃশ্যের অবতারণা হয়েছে মূলত ‘মেঘলা মনের মেয়ে’ নাটকের একটি দৃশ্যে।

এ প্রসঙ্গে পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘এবারই প্রথম তারিন ও সালমান মুখোমুখি হলো। তারিনের সঙ্গে আমি প্রচুর কাজ করেছি। মাঝের ৬ বছর ওর সঙ্গে কোনও কাজ করিনি। আর সালমানকে নিয়েও এটা তারিন ও আমার প্রথম কাজ।’ আসছে ঈদুল আজহার কথা মাথায় রেখেই নির্মিত হয়েছে ‘মেঘলা মনের মেয়ে।

‘মেঘলা মনের মেয়ে’র নাম ভূমিকায় দেখা যাবে তারিন জাহানকে। আর তার প্রেমিক চরিত্রে দেখা যাবে সালমান মুক্তাদিরকে। আরো অভিনয় করছেন মিলি বাশার ও সামিয়া অথৈ। আসছে ঈদের নির্মিত হচ্ছে নাটকটি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close