দেশজুড়েপ্রধান শিরোনাম

তিন এতিম শিশু নির্যাতন করায় মাদ্রাসার সুপার আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: সুনামগঞ্জের ছাতকে এতিম তিন শিশুকে বেধড়ক পেটানোর ঘটনায় হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার সুপার মাওলানা মো. আব্দুল মুকিতকে আটক করেছে পুলিশ।

বুধবার বেলা ১২টায় উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে পুলিশ ওই শিক্ষককে আটক করে। আব্দুল মুকিতের বাড়ি ছাতক উপজেলার ইসলামপুর গ্রামে।

জানা যায়, হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার প্রধান মাওলানা আব্দুল মুকিত গত বছরের ডিসেম্বরে এতিমখানার তিন শিশু আবু তাহের (৯), রবিউল (১০) ও সুফিউর রহমানকে (১১) স্টিলের স্কেল দিয়ে বেদমভাবে মারধর করেন। শিশুরা পায়ে জড়িয়ে ধরে কান্নাকাটি করার পরও তিনি রেহাই দেননি তাদের। ওই মাদ্রাসার এক শিক্ষক এই মর্মান্তিক নির্যাতনের ঘটনা ভিডিও করে রাখেন।

গত ৫ই নভেম্বর এই ভিডিওটি আনোয়ার নামের একজনের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রথমে ভাইরাল হয়। ৬ই নভেম্বর মাদ্রাসা কর্তৃপক্ষ আব্দুল মুকিতকে অব্যাহতি দেয়।

এ বিষয়ে ছাতক থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেনের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থেকে মাওলানা আব্দুল মুকিতকে আটক করা হয়েছে। থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close