আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

তিন বাসের প্রতিযোগিতায় প্রাণ হারালো শিশু

ঢাকা অর্থনীতি ডেস্ক: আশুলিয়ায় যাত্রীবাহী ‘আলী নুর’ পরিবহনের তিন বাসের প্রতিযোগিতার রেষারেষিতে চাপা পড়ে দুমড়ে-মুচড়ে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা। এ ঘটনায় সিএনজিতে থাকা আহত এক বছর বয়সী শিশু আতকিয়ার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এছাড়া একই পরিবারের তিনজনসহ চারজন গুরুতর আহত অবস্থায় রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

শনিবার (১৬ জুলাই) বিকেলে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ শিশু আতকিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার বিকেল ৩টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো এলাকার বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে শিশু আতকিয়ার মৃত্যু হয়।

নিহত শিশু আতকিয়ার টাঙ্গাইলের ভুয়াপুর এলাকার মো: রনির মেয়ে। এ ঘটনায় মো. রনি ও তার স্ত্রী নাছিমা বেগমসহ আরও দুজন আহত হয়েছেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বলেন, বাসের ওভারটেকিয় প্রতিযোগিতা নিয়ে সিএনজির সাথে দুর্ঘটনা ঘটে। সিএনজিতে থাকা একই পরিবারের ৪ জন আহত হয়। পরে শুক্রবার সন্ধ্যার দিকে শিশু আতকিয়ার ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয়। নিহতের পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ করেছি। এর মধ্যে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন ও পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন। তবে বাসগুলো এখনো চিহ্নিত করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেল ৩টার দিকে আশুলিয়ার জিরাবো এলাকার বেঙ্গল প্লাস্টিক এর সামনে আলী নুর পরিবহনের তিনটি বাস রেষারেষি করে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। বাসগুলোর সামনে দিয়ে সিএনজিও যাচ্ছিল। এ সময় বাসগুলোর মধ্যে একটি সিএনজিকে ধাক্কা দেয়। পরে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে গেলে পেছনে থাকা আরেকটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সিএনজিতে থাকা এক শিশুসহ একই পরিবারের চারজন ও সিএনজিচালক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close