দেশজুড়ে

তিস্তা ব্রিজ দেখানোর কথা বলে কিশোরীকে গণধর্ষণ

স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লালমনিরহাট সদর উপজেলায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে আটক করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার(১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার আতিকুল ইসলাম (২৫)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, তিস্তা ব্রীজ দেখানোর কথা বলে নির্মল চন্দ্র রায় প্রতিবেশী ওই কিশোরীকে ডেকে আনেন।

পরে টোলপ্লাজার আফজালনগর এলাকার রিপন (৩৫) নামে এক যুবকের গোডাউনে ওই কিশোরীকে নিয়ে গণর্ধষণ করেন নির্মল ও তার বন্ধু আতিকুল। এ সময় ওই গোডাউন ঘর মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে জানা গেছে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এ) মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “আমি ভিকটিমের সাথে কথা বলেছি। তার কথাগুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ জঘন্য ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসার জন্য মামলার প্রস্তুতি চলছে।”

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close